ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
সুন্দরবন সাতক্ষীরায় বনদস্যু বাহিনীর দুই সদস্যসহ তিনটি বন্দুক, ২১ রাউন্ড গুলি ও অপহৃত তিন জেলেকে উদ্ধার করেছে কোস্টকার্ড।

সুন্দরবন সাতক্ষীরায় বনদস্যু বাহিনীর দুই সদস্যসহ তিনটি বন্দুক, ২১ রাউন্ড গুলি ও অপহৃত তিন জেলেকে উদ্ধার করেছে কোস্টকার্ড।

সাতক্ষীরা জেলা প্রতিনিধি,
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বনদস্যু বাহিনীর দুই সদস্যসহ তিনটি বন্দুক, ২১ রাউন্ড গুলি ও অপহৃত তিন জেলেকে উদ্ধার করেছে কোস্টকার্ড।
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বনদস্যু সেলিম বাহিনীর দুই সদস্যকে আটক করেছে কোস্টকার্ড। শুক্রবার রাতে সুন্দরবনের আমতলীখাল থেকে তাদেরকে আটক করা হয়। আটক দুই দস্যু দেবহাটা উপেজলার মালেক মোল্লা ও খুলনার কয়রা উপজেলার আব্দুল্লাহ্।
এ সময় তিনটি বন্দুক, ২১ রাউন্ড গুলি ও অপহৃত তিন জেলেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া জেলেরা হলেন, শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের জামিরুদ্দীনের ছেলে আজিবর রহমান, কালিগঞ্জ উপজেলার তারালি গ্রামের আমিনুর রহমান ও আবু সাঈদ। তাদের এক লাখ টাকা করে মুক্তিপণের দাবিতে অপহরণ করা হয়েছিল।
কৈখালি কোস্টগার্ড সদস্যরা জানান, মুক্তিপণের দাবিতে তিন জেলেকে অপহরণ করা হয়। গোপন সংবাদে তাদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালানো হয়। অভিযানকালে দস্যুরা আমাদের ওপর গুলি ছুড়ে। কোস্টগার্ডও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে বনদস্যু সেলিম বাহিনীর দুই সদস্যকে আটক করা হয়। তিনটি অস্ত্র ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া অপহৃত তিন জেলেকে উদ্ধার করা হয়।
এ বিষয়ে শ্যামনগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা বলেন, কোস্টগার্ডের অভিযানে উদ্ধার হওয়া দুটি দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক ও ২১ রাউন্ড গুলি থানায় জমা দেয়া হয়েছে। এছাড়া আটক দুই বনদস্যুকে থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST